Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Aquarius (21 Jan - 18 Feb) : Child     কুম্ভ (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী) : শিশু  

According to Mother Goose, if your offspring is dressed in blue, he's made of snips and snails and puppy-dog tails. If baby is wearing pink, she's made of sugar and spice, and everything nice. But if he or she was born in February, dress him in an aquamarine cap and electric blue booties and forget that old rhyme. This infant is made of the raw material of Uranus, and he's going to make you chase him into tomorrow.

He's a quivering, sensitive, stubborn, independent mass of invention and electrical impulses. Even if he has a slow and careful Taurus ascendant, his mental processes will be as fast as Uranian lightning. His thoughts will vibrate like high frequency radio beams, and as he grows up, you may feel like sending out an S.O.S. yourself.

Every mother and father think their child is special- different and unique, compared to other youngsters. But this one is just ridiculous. Lots of parents of a young Aquarian puzzle whether to send him out on the farm, where he won't frighten neighbors, or let the word casually get around that he may win the Pulitzer prize someday. Which route should you take? You have a problem. Yes, you do. The Pulitzer is possible, but my advice would be to try the farm for a few summers and watch. Observe. Wait. He's liable to invent a new plow, or just eat them out of house and home. It depends. There's never a cut and dried rule with Aquarians.

I know one New York mother who just called her Uranian son "the Bronx Wonder" and let it go at that. At least her relatives and neighbors were as mystified as she was. Nobody knew if the nickname meant he had three heads or he was headed for the Hall of Fame. As it turned out, he was a pretty good basketball player, and most folks thought that's why he had the tag. But they shouldn't have been so hasty. The story's not over yet.
>> Lots of parents of a young Aquarian puzzle whether to send him out on the farm, where he won't frighten neighbors, or let the word casually get around that he may win the Pulitzer prize someday. <<
He's presently rotating between composing the score for a musical which may go on Broadway or in the wastebasket, playing bit parts in detective films, and making himself available for TV commercials. (The kind that need men from Mars types for flying saucer approaches on soft-sell automobile spots.)

আপনার সন্তানের পোশাক যদি হয় নীল, তাহলে মাদার গুজ (নার্সারী রাইমের কাল্পনিক লেখক) -এর ভাস্যমতে সে শামুক­ঝিনুক এবং কুকুরছানার লেজ দিয়ে তৈরি। আর আপনার বাচ্চাটা যদি গোলাপি কোন পোশাক পড়ে থাকে তাহলে সে মশলা, চিনি আর যা কিছু সুন্দর তাই দিয়ে গঠিত। কিন্তু সে যদি ফেব্রুয়ারিতে জন্ম নিয়ে থাকে তাহলে তাকে একটা এ্যাকোয়ামেরিন ক্যাপ এবং ইলেক্ট্রিক ব্লু জুতো পড়িয়ে দিন আর এইসব পুরোনো ছড়ার কথা ভুলে যান। বাচ্চাটা ইউরেনিয়াসের মূল পদার্থগুলো দিয়ে তৈরি, এবং তাকে বুঝতে হলে আপনার মনকে আগামীকালের উপযোগী করে তুলতে হবে। >> কিন্তু এই বাচ্চাটা একদম কিম্ভুতকিমাকার। কুম্ভ বাচ্চাদের অনেক বাবা-মা ভেবে পায় না যে বাচ্চাটাকে কোনো ফার্ম হাউজে পাঠিয়ে দেবে কিনা যাতে করে সে আর প্রতিবেশিদের ভয় দেখাতে না পারে, নাকি বাচ্চাটাকে নিজের শব্দগুচ্ছ কুড়িয়ে নেবার সময় দেবে যাতে সে একদিন পুলিটজার প্রাইজ ছিনিয়ে আনতে পারে। <<

শিহরিত, সংবেদনশীল, জিদি, এবং আত্মনির্ভরশীল এই বাচ্চাটি আবিস্কার আর চঞ্চল ভাবাবেগের একটা জীবন্ত পিণ্ড। এমনকি যদি তার উপর বৃষের সতর্কতার প্রভাব থাকে তারপরও তার মানসিক চঞ্চলতা ইউরেনিয়ান ঝলকের মতোই দ্রুতিময় হবে। বেশি ফ্রিকোয়েন্সির রেডিও বার্তার মতোই তার চিন্তাগুলো খুবই দ্রুত ঘটবে, তার বেড়ে ওঠার সাথে সাথে আপনার হয়তো মনে হবে এস.ও.এস বার্তা পাঠাতে।

প্রতিটি বাবা-মাই ভাবে অন্যান্য বাচ্চাদের তুলনায় তাদের বাচ্চাটা যেন একটু ভিন্ন রকমের, মৌলিক এবং বিশেষ গুণসম্পন্ন। কিন্তু এই বাচ্চাটা একদম কিম্ভুতকিমাকার। কুম্ভ বাচ্চাদের অনেক বাবা-মা ভেবে পায় না যে বাচ্চাটাকে কোনো ফার্ম হাউজে পাঠিয়ে দেবে কিনা যাতে করে সে আর প্রতিবেশিদের ভয় দেখাতে না পারে, নাকি বাচ্চাটাকে নিজের শব্দগুচ্ছ কুড়িয়ে নেবার সময় দেবে যাতে সে একদিন পুলিটজার প্রাইজ ছিনিয়ে আনতে পারে। আপনি কোন পথটি বেছে নেবেন? আপনারও সমস্যা আছে? হ্যা, থাকাই স্বাভাবিক। পুলিটজার প্রাইজ অর্জন করা অসম্ভব কিছু নয়, কিন্তু আমার পরামর্শ হলো কয়েকটি গ্রীস্মের জন্যে তাকে ফার্মে পাঠিয়ে দিন এবং দেখুন সে কি করে। পর্যবেক্ষণ করুন। এবং অপেক্ষা করুন। সে একটা নতুন লাঙল আবিস্কার করবে, কিংবা পুরোনো লাঙলগুলো সব উধাও করে দেবে। কোনটা করবে সেটা অন্যান্য ব্যপারের উপর নির্ভর করছে। চিরস্থায়ী এবং স্থির কোন নিয়ম কুম্ভদের মধ্যে নেই।

আমি নিউ ইউর্কে বসবাসকারী একজন মাকে চিনি যে তার কুম্ভ সন্তানটিকে ‘এলাকার ত্রাস’ বলে আখ্যা দিয়েছিল এবং তাকে তার মতোই ছেড়ে দিয়েছিল। ছেলের এই নামকরণে অন্তত তার আত্মিয়-স্বজন এবং প্রতিবেশিরা অত্যন্ত বিস্ময়গ্রস্থ হয়ে উঠেছিল। কেউ তার এই উপাধিটা থেকে বুঝতে পারতো না যে বাচ্চাটার কি মাথা তিনটা নাকি সে তার নামকে হল অব ফেমে স্থান দিতে চলেছে। যখন এটা জানাজানি হলো যে সে খুব ভালো একজন বাসকেট বল খেলোয়াড়, তখন তারা ভাবলো যে এ কারণেই বুঝি তার এমন নামকরণ। কিন্তু এতো দ্রুত এই সিদ্ধান্তে পৌছানো তাদের উচিত হয় নি। গল্পটা এখানেই শেষ নয়। ইদানিং সে কিছু গান তৈরি করছে যেটা হয় সাংস্কৃতিক জগতে মূল্যায়ন পাবে নয়তো ডাস্টবিনে ঠাঁই পাবে, এদিকে মাঝে মধ্যে ডিটেকটিভ ছবিতে হালকা পাতলা অভিনয়ও করছে। এবং টিভিতেও তাকে মাঝে মধ্যে দেখা যাচ্ছে। (যেসব টিভি অনুষ্ঠাণগুলোতে মঙ্গলগ্রহ থেকে আগত মানুষের মতো বৈশিষ্ট্যসম্পন্ন অভিনেতা প্রয়োজন হয়, এবং যেগুলোতে ফ্লাইং সসার উড়ে এসে গাড়ির শোরুমে মুখ থুবঢ়ে পড়ে)।

কুম্ভ শিশু, আরও... :   123456

Last Update: August 22, 2013 01:38:48 PM

 

ডাক্তার, হাসপাতাল, রোগ ও স্বাস্হ্য-তথ্যের জন্য ব্রাউজ করুন

www.MBBSDoctor.com

 

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com